Instantly Text to image Generator | Convert Document to Image- online Free

Generate beautiful images and arts from Text with our AI Image Generator (Text to Image)- Web Tech Info Bangla.
Text to Image Generator

লেখাকে ইমেজ বা ছবিতে পরিণত করে Download করুন খুব সহজেই

নিত্য নতুন ট্রিক্স ও টিপস ও ইসলামিক পোস্ট পেতে Web Tech Info Bangla এর সাথেই থাকুন। ( আশা করি , আপনি অনেক নিত্য নতুন কৌশল ও টিপস সহ অনেক অজনা বিষয় জানতে ও শিখতে পারবেন। )

Our tool is completely free to use. Text to image tool using canvas to generate images. Tool required to add text in editor and allows users to change the font style of text, font color, font size, stroke and text alignment (center, top or bottom). Once text writing is completed, click download image button to save your text as image.




✅ আপনার সন্তানের মোবাইলে বন্ধ করুন সকল পর্ন সাইট | নিরাপদ থাকুন- ( ভিপিএন দিয়েও আর ঢুকতে পারবেন না )
মোবাইলে বা কম্পিউটারে পর্ন সাইট বন্ধ করুন এক মিনিটেই। এই যুগে প্রায় প্রতিটি ঘরে ঘরে বাচ্চাদের হাতে মোবাইল ফোন না দিয়ে আমারা পারি না । এদিক-সেদিক ক্লিক করতেই নিজের অজান্তে নানা রকম এডাল্ট বা পর্ণ সাইট ওপেন হয়ে যাচ্ছে। যা খুবই বিব্রতকর এবং বাচ্চাদের মানসিক বিকাশের জন্য খুবই ভয়ংকর ও ক্ষতিকর
এই বিব্রত ও অস্বস্তিকর পরিস্থিতি থেকে বাঁচতে হলে ছোট্ট একটি সেটিংস করে নিতে পারেন। এই সেটিংস টি করা থাকলে আপনার মোবাইল দিয়ে কখনোই আজেবাজে সাইট চালু হবে না।
অটোমেটিক এডাল্ট সাইট পর্ণ সাইট ব্লক হয়ে যাবে। সার্চ করলেও বাজে সাইট আর খুজে পাবেন না। আপনার ঘরের মোবাইল গুলোতে এই সেটিংসটি করে রাখুন দেখবেন আর আডাল্ট সাইটে ইচ্ছা করলেও প্রবেশ করতে পারছেন না- ফলে কিছুটা হলেও নিশ্চিন্তে থাকতে পারবেন।

সেটিংস বিস্তারিতঃ
আসুন আমরা জেনে নেই, কিভাবে ফোনের সেটিংস থেকে সকল প্রকার পর্ন সাইট একেবারে বন্ধ করে দিবেন। এটি করলে গুগলে সার্চ করে কোন পর্ন সাইট খুজে পাওয়া যাবেনা ফলে পর্ণ সাইটে ইচ্ছা করলেও প্রবেশ করতে পারবেন না।
যাক আমরা শুরু করি কিভাবে এই মহৎ কাজটি করবেন-
শুরুতেই আপনার ফোনের সেটিংস এর Wireless Connections অপশনে যেতে হবে। সেখানে যাওয়ার পর Private DNS অপশনটিতে যেতে হবে। তবে বলে রাখা ভালো যে, কোনো কোনো ফোনে Private DNS অপশনটি অন্য জায়গায় থাকতে পারে।
পর্ন সাইট বন্ধ করার জন্য এই Private DNS অপশনটি প্রয়োজন।
তাই, আপনার ফোনের সেটিংস থেকে Private DNS অপশনটি খুজে বের করুন।
এরপর, Private DNS অপশনটিতে ক্লিক করার পর তিনটি অপশন দেখতে পাবেন।
এর মধ্যে একটি অপশন এ ক্লিক করলে এডিট করা যায়, যেটিতে এডিট করা যায়, সেটিতে adult-filter-dns.cleanbrowsing.org লিখে সেভ করে দিন। ব্যাস, কেল্লাফতে
এতোটুকু করলেই সমস্ত পর্নসাইট আপনার ফোন থেকে বন্ধ হয়ে যাবে। কোনরকম পর্নসাইট আপনার ফোন থেকে খুঁজে পাওয়া যাবে না। পরামর্শ শিশুদের ক্যাঁচ থেকে মোবাইল দুরে রাখুন ।
Web Tech Info Bangla সাইট টি ফলো দিয়ে রাখুন যাতে অটোম্যাটিক আপডেট পোস্ট পেতে পারেন ।
✅ Language Translator and Converter- যে কোন ভাষা অনুবাদ করুন নিমিষেই ! Online Free.
✅ ফেসবুক নিয়ে মাতামাতি ছাড়ুন, খুশি থাকুন |
যতই আপনি সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ফেসবুক নিয়ে মাতামাতি করুন না কেন, আদতে ওই অভ্যাসটি ছেড়ে দিতে পারলেই আপনি ভালো থাকবেন, খুশি থাকবেন। ডেনমার্কের থিঙ্ক ট্যাঙ্ক হ্যাপিনেস রিসার্চ ইনস্টিটিউটঢে গবেষকরা অন্তত এমনটাই বলছেন।
যারা ফেসবুক নিয়মিত করছিলেন, তারা আরও নিজেদের আরও একাকী ও দুশ্চিন্তাগ্রস্ত বোধ করছিলেন।গবেষকরা বলছেন, হাতে বাড়তি সময় থাকলে বন্ধুদের সঙ্গে সামনাসামনি কথা বলুন।
গবেষকদের বক্তব্য, ” আমাদের কী চাই, তার উপর মনোযোগ দেওয়ার বদলে ফেসবুক আমাদের অন্যদের কী রয়েছে-তার উপর গুরুত্ব দিতে শেখায়।”
সংস্থার সিইও মাইক উইকিং বলছেন, “কয়েকদিন ফেসবুক করার কথা ভুলে নিজের কাজে মন দিয়ে দেখুন, আরও দ্রুত ও খুশি খুশি মনে আপনি আপনার কাজ শেষ করতে পারবেন।”
✅ কিভাবে ব্লগার পোস্ট ইউআরএল (URL) থেকে Date এবং .html মুছে ফেলবেন?
আপনি কি ব্লগারে পার্মালিঙ্ক পরিবর্তন করার জন্য অনুসন্ধান করছেন? কিভাবে ব্লগার পোস্ট URL থেকে তারিখ অপসারণ এবং Wordpress মত ব্লগার permalink ফরম্যাট করা? কিভাবে ব্লগার URL থেকে .html অপসারণ করবেন? কিভাবে m=1 ফর্ম ব্লগার ইউআরএল সরাতে হয়? ইত্যাদি তাহলে এই পোস্টটি আপনার জন্য। বিস্তারিত........
✅ যে ১০ টি কারণে রিজিকের বরকত চলে যায় ।
আয়-রোজগার ভালো হওয়া সত্ত্বেও অভাব দূর হয় না। এ অভিযোগ অনেকেই করে থাকেন। সংসারে টানাটানি লেগেই থাকে। দিনরাত পরিশ্রম করেও সুখ নেই। কোথায় যেন কী নেই নেই একটা বিষয়। আসলেই একটা জিনিস নেই। সেটা হলো- বরকত। বিস্তারিত........

Post a Comment

0 Comments